সংবাদদাতা
কক্সবাজার শহরের সিকদারমহল এলাকায় স্বজনের জন্য টাকা নিয়ে হাসপাতালে যাওয়ার পথে ছিনতাইয়ের শিকার হয়েছেন ছৈয়দ আলম নামে এক যুবক। মঙ্গলবার (২৩ মে) সন্ধ্যা ৬টার দিকে ঘটনাটি ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ছিনতাইয়ের শিকার ছৈয়দ আলম রামুর দক্ষিণ মিঠাছড়ি চেইন্দা কাইম্যারঘোনা এলাকার মৃত আব্দুস শুক্কুরের ছেলে।
তিনি জানান, মো. কাসিম নামের তার এক স্বজন শহরের ডিজিটাল হাসপাতালে ভর্তি আছেন। তার চিকিৎসার খরচের জন্য ৫০ হাজার টাকা নিয়ে যাচ্ছিলেন ছৈয়দ আলম। তিনি সিকদার মহল এলাকায় পৌঁছলে দুইটি মোটর সাইকেলযোগে ৫ জন লোক তার গতিরোধ করে। এরপর দুর্বৃত্তরা অস্ত্র দেখিয়ে হাতে থাকা টাকাগুলো ছিনিয়ে নেয়। পার্শ্ববর্তী লোকজন এগিয়ে আসার পূর্বেই তারা পালিয়ে যায়। তিনি জানান, তাৎক্ষণিক ঘটনাটি সদর থানাকে অবহিত করা হলে থানার এসআই নজরুল ও এসআই আসিফ এর নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
স্থানীয় প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ছৈয়দ আলম জানান, দুই মোটর সাইকেলে ৫ জনের মধ্যে আবছার কামাল ও রিয়াজ উদ্দিন নামের দুইজনকে স্থানীয়রা চিহ্নিত করেছে। তারা পেশাদার বখাটে। এদের সঠিক পরিচয় বের করা গেলে বাকী ছিনতাইকারীদের আটক করা সম্ভব হবে বলে ধারণা করছেন প্রত্যক্ষদর্শী লোকজন।
ঘটনার বিষয়ে জানতে চাইলে এসআই আসিফ জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়। ঘটনার মূল রহস্য বের করার চেষ্টা চলছে। কোন অপরাধীকে ছাড় নয়। তবে, এতে তিনি কিছুটা সমস্যা আছে মন্তব্য করেন।